ভিডিও

নাটোরে কিশোরী ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন, একজনের  ১০ বছরের আটকাদেশ

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৮:১৯ রাত
আপডেট: মার্চ ১৪, ২০২৪, ০৮:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি : নাটোরের নলডাঙ্গা উপজেলার মোমিনপুর উত্তরপাড়া এলাকার এক কিশোরীকে (১৪) ধর্ষণের দায়ে মো. মিঠুন মন্ডল (২৬) ও মো. আশরাফুল ইসলাম (২৬) নামে দুইজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সাথে মিঠুন মন্ডলকে ৫০ হাজার টাকা ও আশরাফুল ইসলামকে ২০ হাজার টাকা জরিমানা করে ভিকটিমকে প্রদানের নির্দেশ দেন বিচারক। এছাড়া একই মামলায় মো. সাব্বির হোসেন (১৮) নামে একজনকে ১০ বছরের আটকাদেশ দিয়েছেন আদালত। 
বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে নাটোরের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মুহাম্মদ আব্দুর রহিম এই আদেশ দেন। রায়ের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

দন্ডপ্রাপ্ত মো. মিঠুন মন্ডল জেলার নলডাঙ্গা উপজেলার মোমিনপুর উত্তরপাড়া এলাকার মৃত সলেমান মন্ডলের ছেলে ও মো. আশরাফুল ইসলাম একই গ্রামের আব্দুল জলিলের ছেলে এবং সাব্বির হোসেন একই এলাকার সাইফুল ইসলামের ছেলে।

নাটোর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের স্পেশাল পাবলিক প্রসিকিউটর (বিশেষ পিপি) এড. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় ভিকটিম নিজেই বাদি হয়ে ওই তিনজনকে অভিযুক্ত করে ১ জুন নলডাঙ্গা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।

মামলাটির তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন তদন্ত শেষ করে ওই তিনজনকে অভিযুক্ত করে একই বছরের ২৬ আগস্ট আদালতে চার্জশীট দেন। ওই মামলার দীর্ঘ শুনানী ও সাক্ষ্য-প্রমাণ শেষে বিচারক গতকাল দুপুরে এই রায় দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS